দুই বছর পর ক্রিকেটে ফিরে দর্শকের সাথে হাতাহাতি করে নিষিদ্ধ মুরালি বিজয়

|

ছবি: সংগৃহীত

দর্শকদের সাথে হাতাহাতি করে দুই বছর পর ক্রিকেটে ফিরেই নিষিদ্ধ হলেন মুরালি বিজয়। তামিলনাড়ু প্রিমিয়ার লিগে নেল্লাই রয়্যাল কিংসের বিপক্ষে ম্যাচে ঘটে এমন ঘটনা। পারিবারিক বিবাদের কারণে দীনেশ কার্তিকের সাথে বিজয়ের সম্পর্ক ভালো না থাকার ব্যাপারে দর্শক গ্যালারি থেকে টিপ্পনি কাটা হয় বিজয়কে লক্ষ্য করে। যার ফলে মেজাজ হারিয়ে ফেলেন বিজয়।

প্রায় দুই বছর পর প্রতিযোগীতামূলক ক্রিকেটে ফিরেছিলেন ভারতীয় ওপেনার মুরালি বিজয়। রুবি ট্রিচি ওয়ারিয়র্সের হয়ে ভালোই পারফর্ম করছিলেন বিজয়। চারটি ম্যাচের মধ্যে তার আছে একটি হাফ সেঞ্চুরি ও ১২১ রানের এক আগ্রাসী ইনিংস।

https://twitter.com/i/status/1551856747584770049

দীনেশ কার্তিকের সাথে বিজয়ের পারিবারিক ঘটনার দরুন তাদের দুজনের সম্পর্ক ভালো নয়। দীনেশ কার্তিকের প্রাক্তন স্ত্রী এখন বিজয়ের ঘরনি। এই লিগে দীনেশ কার্তিক খেলছেন না। তবুও নেল্লাই রয়্যাল কিংসের সাথে ম্যাচে বাউন্ডারিতে দাঁড়িয়ে ফিল্ডিং করার সময় বিজয়কে লক্ষ্য করে দর্শক গ্যালারি থেকে ‘ডিকে’ (দীনেশ কার্তিকের ডাকনাম) বলে খোচাঁ মারা হয়। প্রথমে বিজয় হাত জোর করে দর্শকদের চুপ করতে বলেন। কিন্তু তাতেও কোনো কাজ না হলে মেজাজ হারিয়ে ফেলেন ৩৮ বছর বয়সী এই ওপেনার। স্কোরবোর্ড টপকে দর্শকদের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি। পরে নিরাপত্তা কর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই ঘটনার পর গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচের প্রথম একাদশে আর জায়গা হয়নি মুরালি বিজয়ের। দুই বছর পর ক্রিকেটে ফিরে আবার কতদিনের জন্য নিষিদ্ধ হলেন তিনি, সেটিই এখন দেখার বিষয়।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply