সরকার উৎখাতে গণআন্দোলনের আহ্বান বিএনপি নেতাদের

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেছেন, ভোট চোর আওয়ামী লীগ সরকারের আর ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে এই জুলুমবাজ জনবিরোধী সরকারকে উৎখাত করার গণ আন্দোলনে অংশ নেয়ার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

রোববার (৩০ জুলাই) বিকেলে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা একথা বলেন। জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এছাড়া সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব আনিছুল ইসলাম লাকু, সাবেক সভাপতি এমদাদুল হক ভরসাসহ কেন্দ্রীয় ও স্থাণীয় নেতৃবন্দ।

বিকেল থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে গ্রান্ড হোটেল মোড়ে রাস্তার এক লেন বন্ধ করে দিয়ে প্রতিবাদ সমাবেশে জড়ো হয়। পুলিশ মঞ্চ করতে না দেয়ায় ট্রাকে মঞ্চ করে সমাবেশ করে তারা। এসময় জ্বালানো হেরিকেন প্রদর্শন করা হয়। প্রায় হাজারখানেক নেতাকর্মীর মুহুর্মুহু সরকারবিরোধী শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply