নরসিংদীতে মাছ ধরার সময় বজ্রপাতে নিহত ১

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর মেঘনা নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে মিকুঞ্জ দাস (৪৫) নামে এক জেলে নিহত হয়েছেন। এ সময় নদীতে পড়ে সুমন দাস (২৫) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন।

সোমবার (১ আগস্ট) শহর সংলগ্ন হাজীপুর এলাকার মেঘনা নদীতে এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত মিকুঞ্জ দাস সদর উপজেলার হাজীপুর নয়াপাড়া এলাকার মৃত মতি লাল দাসের ছেলে। নিখোঁজ সুমন দাস একই এলাকার ধিরাই চন্দ্র দাসের ছেলে। হাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু এই তথ্য নিশ্চিত করেছেন।

ইউপি চেয়ারম্যান ও পরিবারের সদস্যরা জানান, হাজীপুর এলাকার মিকুঞ্জ দাসসহ চারজন জেলে প্রতিদিনের মতো সকালে মেঘনা নদীতে মাছ ধরতে যায়। দুপুরে হঠাৎ প্রচণ্ড বৃষ্টি শুরু হলে তারা নৌকাটি একটি বাঁশের খুঁটিতে বেঁধে নৌকার ভেতরে অবস্থান নেয়। এ সময় বজ্রপাতে নৌকা থেকে মেঘনা নদীতে পড়ে গিয়ে জেলে সুমন দাস নিখোঁজ হয়। পরে স্থানীয়রা আহত মিকুঞ্জ দাসকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

হাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু জানান, খবর পেয়ে তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সুমন দাস নামে নিখোঁজ একজনকে উদ্ধারের জন্য ৯৯৯ এর মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনকে জানানো হয়েছে। আত্মীয়-স্বজনসহ স্থানীয়রাও তাকে উদ্ধারের জন্য নৌকা নিয়ে মেঘনা নদীতে চেষ্টা চালাচ্ছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply