এশিয়া কাপের আগে ফিট হওয়ার ব্যাপারে আশাবাদী সোহান

|

নুরুল হাসান সোহান।

এশিয়া কাপের আগে ফিট হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন নুরুল হাসান সোহান। আঙুলের ইনজুরিতে শেষ ম্যাচ থেকে ছিটকে পড়া সোহান দেশে ফিরেছেন মঙ্গলবার (২ আগস্ট) রাতে। সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টির ব্যর্থতার পরও আসন্ন এশিয়া কাপে ভাল খেলার ব্যাপারে প্রত্যয়ী সোহান।

চেয়েছিলেন যুদ্ধটা জয় করতে। তবে সেনাপতিকে ফিরতে হয়েছে যুদ্ধ মাঝপথে রেখেই। বাধ সেধেছে বেরসিক আঙুলের চোট। ভ্রমণক্লান্তি তো আছেই, তার উপর আসতে আসতে শুনেছেন সতীর্থদের পরাজয়ের কথা। তারপরও মঙ্গলবার রাতে দেশে ফেরা নুরুল হাসান সোহান এই দলটাকে নিয়ে আশাবাদী। তিনি বলেন, আমি থাকতে পারিনি। তাই খারাপ লাগছে। খেলাও দেখিনি বলে মন্তব্য করতে পারছি না। তবে আমার মনে হয়, সবাই নিজের দিক থেকে অনেক চেষ্টা করলেও শেষ পর্যন্ত ফল অনুকূলে আসেনি।

আঙুলের চোট তাকে ছিটকে ফেলেছে জিম্বাবুয়ে সিরিজ থেকে। সামনে টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়া কাপ। সেখানে সোহানকে পাওয়া যাবে কিনা, সে প্রসঙ্গে এই উইকেটরক্ষক ব্যাটার বলেন, ইনশাল্লাহ এশিয়া কাপের আগে ফিট হয়ে যেতে পারবো। বুধবার (৩ আগস্ট) ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট আছে। তার ওপরেই নির্ভর করছে। আশা করি, ৩ সপ্তাহের মধ্যেই ঠিক হয়ে যাবো।

বাংলাদেশের সাম্প্রতিক টি-টোয়েন্টি পারফরমেন্স ভালো নয়। তার ওপর জিম্বাবুয়ের মতো দলের বিরুদ্ধে জুটেছে ২-১ ব্যবধানে সিরিজ হার। এখনকার বাস্তবতায় এশিয়া কাপের গ্রুপ পর্ব পার হতে পারবি কি বাংলাদেশের? এমন প্রশ্নের জবাবে নুরুল হাসান সোহান বলেন, টি-টোয়েন্টিতে আমাদের উন্নতির অনেক জায়গা আছে। এশিয়া কাপ দুবাইতে হচ্ছে। শ্রীলঙ্কা ও আফগানিস্তান দুই দলই কঠিন প্রতিপক্ষ। আমার মনে হয়, যেসব জায়গায় আমাদের ঘাটতি আছে, শতভাগ দিয়ে যদি সেসব জায়গায় কিছুটা উন্নতি করতে পারি তবে ভালো ফলাফল হবে।

জিম্বাবুয়ে সিরিজের টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য অধিনায়ক করা হয়েছিল সোহানকে। খুব শিগগিরই জানা যাবে স্থায়ীভাবে কে সামলাবেন এই দলের দায়িত্ব।

আরও পড়ুন: বিকেএসপি’তে দুর্নীতি-নারী নির্যাতনের অভিযোগে স্বেচ্ছায় পদত্যাগ, ফের একই পদে বহাল উপ-পরিচালক

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply