ম্যাচ চলাকালীন রোনালদোর স্টেডিয়াম ত্যাগ, চটেছেন ম্যানইউ কোচ

|

ম্যানচেস্টার ইউনাইটেডের লাল জার্সির প্রতি মন উঠে গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। এই মৌসুমের শুরু থেকেই জোর গুঞ্জন ছিল ম্যানইউ ছাড়তে মরিয়া সিআর সেভেন। ক্লাবের উপর চাপ বাড়াতে প্রাক মৌসুম প্রস্তুতিতে দলের সঙ্গে যাননি এই পর্তুগিজ দলপতি। কিন্তু সব সময় এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছে ম্যানইউ।

রোনালদোর ছুটিতে থাকার সময় তার জন্য নতুন ক্লাব খুজতে মরিয়া ছিল তার এজেন্ট জর্জ মেন্ডিজ। কথা হয় বায়ার্ন মিউনিখ, চেলসি ও অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে। কিন্তু শেষ পর্যন্ত বিশাল বেতনের ৩৭ বছর বয়সী রোনালদোকে দলে নিতে চায়নি কেউ-ই।

এরপর সপ্তাহখানেক আগে ম্যানইউর অনুশীলনে ফেরেন রোনালদো। ম্যানইউ ভক্তরা আশা করছিল, পরিস্থিতি বিবেচনায় হয়তো ম্যানইউতে থেকে যাবেন রোনালদো। কিন্তু রোববার ওল্ড ট্রাফোর্ডে রায়ো ভায়োকানোর বিপক্ষে ম্যাচে বিগড়ে যায় পরিস্থতি। ম্যাচ চলাকালীন কোনো এক বিষয় নিয়ে মাঠেই কোচ টেন হাগের সাথে দ্বিমত পোষণ করেন রোনালদো। প্রথমার্ধের পর ক্রিশ্চিয়ানোকে তুলে নেন এই ডাচ কোচ। কিন্তু সবাইকে অবাক করে ম্যাচের ৭৫ মিনিটে মাঠ ছেড়ে বাড়িতে চলে যান সিআর সেভেন। এই ঘটনার পর ধৈর্যের বাধ ভেঙেছে ম্যানইউ কর্তৃপক্ষের। প্রকাশ্যেই রোনালদোকে একহাত নিয়েছেন কোচ টেন হাগ।

এরিক টেন হাগ বলেন, রোনালদো অন্যায় আচরণ করেছে। এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমরা একটা দল; ম্যাচ শেষ হবার আগে স্টেডিয়াম ছাড়তে পারে না সে।

কেবল ম্যানইউ সংশ্লিষ্টরাই নয়, রোনালদোর উপর চটেছেন সাবেক ইংলিশ তারকারাও। ম্যানইউর রোনালদোকে ছেড়ে দেয়া উচিত বলছেন জিমি ক্যারিগার ও গ্যারি নেভিল। কিন্তু তাকে নিতে রাজি নয় কোনো বড় ক্লাব, তাও মনে করিয়ে দিয়েছেন এ দু’জন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply