কক্সবাজারে স্টাফ কোয়ার্টার থেকে হোটেল ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের কলতলী হোটেল-মোটেল জোনের সি কক্স আবাসিক হোটেলের স্টাফ কোয়ার্টার থেকে খালেদ আশরাফ বাপ্পি (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে ওই হোটেলের ফ্রন্ট ডেস্কের ম্যানেজার হিসাবে কর্মরত ছিল। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সহকর্মীরা তার ঝুলন্ত দেহ উদ্ধার করে হসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

সি কক্স হোটেলের রিজার্ভেশন অফিসার অর্ণব বলেন, হোটেল থেকে কিছু দূরে পাহাড়ের সাথে লাগোয়া ৫ তলা একটি ভবনে হোটেল স্টাফদের কোয়ার্টার। ওখানে স্টাফরা রাত্রিযাপন করেন। শনিবার বিকাল ৩টায় বাপ্পী হোটেলের ডিউটি শেষ করে স্টাফ কোয়ার্টারে চলে যান। পরে রাত সাড়ে ১১টার দিকে অন্য স্টাফরা কোয়ার্টারে গিয়ে ভেতর থেকে লক করা কক্ষে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তারা।

রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদশর্ন করেছে। ঘটনাস্থল পরিদর্শনকারী সদর থানার উপ-পরিদর্শক রিয়াজ জানান, মরদেহটি হাসপাতালে ছিল। সূত্রানুসারে জানতে পারলাম, হোটেল সি কক্সের স্টাফদের ৫ তলা বিশিষ্ট ভবনের ২য় তলায় একটি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তার সহকর্মীরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে আমরা ঘটনাস্থলে এসে রুম তল্লাশি করে আলামত হিসেবে ফাঁসের একটি গামছা ও মোবাইল জব্দ করা হয়। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মারা যাওয়া হোটেল ম্যানেজার বাপ্পির ছোট ভাই রিহান জানান, ব্যাংক ও আত্মীয়স্বজনের কাছ থেকে ৯ লক্ষ টাকা লোন করে মফিজ নামে এক ব্যক্তির সাথে পার্টনারশিপে ব্যবসা করছিলেন তার ভাই। সম্প্রতি ওই ব্যক্তি টাকা ফেরত না দিয়ে যোগাযোগ বিছিন্ন করে দেয়। তাছাড়া ব্যাংক ও আত্মীয়স্বজনের কাছ থেকে নেয়া টাকা ফেরত দেয়ারও চাপ ছিল। তবে তাই বলে তার ভাই আত্মহত্যা করেছেন, এটি কিছুতেই মেনে নিতে পারছেন না রিহান। এটি হত্যা না আত্মহত্যা তা তদন্তের মাধ্যমে বের করার দাবি করেন তিনি।

কক্সবাজার হোটেল-মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি আবুল কাসেম বলেন, এ ঘটনায় পর্যটনে কোনো প্রভাব পড়বে না তবে নিজেদের আরও সচেতন হতে হবে বলে মনে করেন তিনি।

নিহত খালেদ আশরাফ বাপ্পী কক্সবাজারের বাংলাবাজার কাজীর রোড এলাকার বাসিন্দা। সে কক্সবাজার সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। ওই হোটেলে সে পার্ট টাইম চাকরি করতো বলে জানা যায়।

প্রসঙ্গত, গত এক সপ্তাহে কক্সবাজারের ওয়ার্ল্ড বিচ রিসোর্টে এক যুবক এবং আলম গেস্ট হাউজ নামে এক হোটেলে এক পর্যটকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply