নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলো মোটরসাইকেল, চালক স্কুলছাত্র নিহত

|

প্রতীকী ছবি

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বটগাাছের সাথে ধাক্কা লেগে সপ্তম শ্রেণির শিক্ষার্থী লাবিব শেখ (১৩) নিহত হয়েছে। এ সময় সাথে থাকা সহপাঠী সাদিক শেখ (১৩) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই দু’জন শিক্ষার্থী বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা ১২টার দিকে মোটরসাইকেল চালিয়ে রূপসার দিক থেকে ফকিরহাটের দিকে আসার পথে বাহিরদিয়া এলাকায় একটি ভ্যানকে পাশ কাটিয়ে সামনে যেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বটগাছে সজোরে ধাক্কা দেয়। এতে চালক লাবিব ও তার সহপাঠী গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পথিমধ্যে লাবিব শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত লাবিব শেখ বটিয়াঘাটা নারায়নখালী গ্রামের এ এস আই কবির শেখের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ ফকিরহাট ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। সে সাতশৈয়া হাজী আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। গুরুতর আহত অপর সহপাঠী সাদিক শেখ সাতশৈয়া গ্রামের ফরিদ শেখের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply