‘মেয়েদের ধরে ধরে মারে, আপনাদের কোনো ধারণাই নেই’, সালমান সম্পর্কে সোমি

|

সোমি আলি ও সালমান খান (ইন্টারনেট থেকে নেয়া ছবি)।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে প্রকাশ্যে গায়ে হাত তোলার অভিযোগ করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই এবার সেই একই অভিযোগ সাবেক বলিউড অভিনেত্রী সোমি আলিরও। তিনিও সালমান খানের প্রাক্তন প্রেমিকা। সম্প্রতি ইনস্টাগ্রামে দেয়া এক পোস্টে সালমানকে ‘নারী নিগ্রহকারী’ ও ‘স্যাডিস্টিক সিক’ বলে মন্তব্য করেন সোমি আলী। আর তারপর থেকেই বলিপাড়ায় চলছে আলোচনা-সমালোচনার ঝড়। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, শুক্রবার (১৯ আগস্ট) রাতে ইনস্টাগ্রামে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন সোমি আলি। আর সেখানে অভিনেতা সালমান খানকে ‘নারী নিগ্রহকারী’, ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন তিনি। সেই সাথে সবাইকে অনুরোধ করেন তারা যেনো ‘সালমান পূজা’ বন্ধ করেন সবাই। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই পোস্টে সোমি সালমান খানের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়, এর আগে আরও অনেকের সাথেই এমন করেছে। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।

এর আগে ভারতীয় গণমাধ্যম জুমকে দেয়া সাক্ষাৎকারে সালমানের সাথে বিচ্ছেদের কারণ জানান সোমি। তিনি বলেন, সালমান আমাকে ঠকাচ্ছে জানতে পেরে আমি ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ।

প্রসঙ্গত, ১৯৯১-১৯৯৯ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন সালমান ও সোমি। তাদের বিচ্ছেদের পর বলিউড ছেড়ে দেন সোমি। নব্বইয়ের দশকে অল্প কিছু সিনেমায় কাজ করেছিলেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য- কৃষ্ণ অবতার, ইয়ার গাদ্দার, আও পেয়ার কারে, মাফিয়া, তিসরা ক’ন-এর মতো সিনেমা। 

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply