বিটিএসের ভি ও জিমিনকে লাইভ কনসার্টে হত্যার হুমকি

|

ভি ও জিমিন। ছবি: সংগৃহীত।

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ ব্র্যান্ড বিটিএস’র দুজন সদস্যকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ নিয়ে বর্তমানে সরগরম ভক্ত মহল। আগামী অক্টোবর মাসেই বুসান কনসার্টে অংশ নেবে বিটিএস। সেখানে বিটিএসের ভি ও জিমিনকে হত্যা করার হুমকি দেয়া হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

শুক্রবার (১৯ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি স্ট্যাটাসের স্ক্রিনশট ভাইরাল হয়। হুমকির এসব স্ট্যাটাস বিটিএসের ফ্যানপেজ উইভার্সে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গেছে, একটি বন্দুকের গুলি ছোড়ার ছবি পোস্ট করে একজন লিখেছেন, ‘অক্টোবরের কনসার্টটি ফ্রি এবং ভি কে জংকুকের জীবন থেকে সরিয়ে দেয়ার এটাই ভালো সময়’। আরও একটি পোস্টে লেখা হয়েছে, ‘অক্টোবরের কনসার্ট পর্যন্তই বেঁচে নাও ভি। তোমাকে জংকুকের থেকে দূরে থাকা শিখে নিতে হবে। তুমি কেবল মানুষের দৃষ্টি আকর্ষণ করতে চাও। বিটিএসের ৮০ শতাংশ ভক্তমহল তোমাকে পছন্দ করে না। তাদের কাছে তোমার কোনো অস্তিত্বই নেই। তবে তোমার ভক্তদের ভয়ে তারা কিছু বলতে পারে না’। কিছু ছবি প্রকাশ করে জিমিনকেও হত্যার হুমকি দেয়া হয়েছে। তবে এ সম্পর্কে বিটিএসের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ‘২০৩০ বুসান ওয়ার্ল্ড এক্সপো’র জন্য আনুষ্ঠানিকভাবে অ্যাম্বাসেডর নির্বাচন করা হয়েছে বিটিএসকে। এ উপলক্ষ্যে আগামী অক্টোবরে একটি ফ্রি কনসার্টের আয়োজন করার ব্যপারে আলোচনা চলছে। আর সেই কনসার্টেই জিমিন ও ভিকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply