থানায় হাজতির মৃত্যু: সড়ক অবরোধকারীদের সরিয়ে দিয়েছে পুলিশ, যান চলাচল স্বাভাবিক

|

রাজধানীর হাতিরঝিল থানায় হাজতি রুম্মন শেখের মৃত্যুর ঘটনায় রামপুরায় সড়ক অবরোধকারীদের সরিয়ে দিয়েছে পুলিশ। ফলে যানবাহন চলাচল এখন স্বাভাবিক হয়েছে। রোববার (২১ আগস্ট) রাত ৯টার দিকে সড়ক অবরোধ করে স্থানীয়রা।

উল্লেখ্য, শুক্রবার (১৯ আগস্ট) দিবাগত রাতে হাতিরঝিল থানা হেফাজতে মৃত্যু হয় রুম্মন শেখের। তার মরদেহ এখনও সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে। পুলিশের দাবি, মরদেহ বুঝে নিতে পরিবারের কেউ না আসায় এই বিলম্ব। নিহতের পরিবার আগে পুলিশের বিরুদ্ধে মামলা করতে চায়। যদিও থানা আর আদালতে গিয়েও মামলা করতে পারেননি মারা যাওয়া রুম্মন শেখের স্ত্রী।

শুরু থেকেই রুম্মানের স্ত্রীর অভিযোগ, আত্মহত্যা নয়, থানা হেফাজতে পিটিয়ে মারা হয়েছে তার স্বামীকে। রোববার পুলিশের বিরুদ্ধে মামলা করতে সন্তানসহ আদালতে যান রুম্মানের স্ত্রী জান্নাত। সারাদিন এদিক-সেদিক চেষ্টা শেষে জানান, আইনজীবী পাননি।

তবে, এর আগে মামলা করতে হাতিরঝিল থানায় গিয়েছিলেন বলেও অভিযোগ করেন জান্নাত। তবে সেখানেও ব্যর্থ হন।

এদিকে পুলিশের দাবি, হাজতে আত্মহত্যা করেছেন রুম্মন শেখ। ময়নাতদন্ত শেষে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে থাকা মরদেহ বুঝে নিতে যোগাযোগের চেষ্টা করেও পরিবারের কোনো বৈধ সদস্য পাওয়া যায়নি বলে জানান ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার আজিমুল হক।

এ ঘটনায় দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গঠন করা হয়েছে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply