টঙ্গীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২১ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে আউচপাড়া মেরিট স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও এক যুবক আহত হয়েছেন।

নিহত কাওসার আহমেদ সুমন ওরফে তানন (২৮) টঙ্গীর বড় দেওড়া এলাকার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হকের ছেলে। তিনি বড়দেওড়া এলাকায় পাইকারি ডিমের ব্যবসা করতেন।

নিহতের ছোট ভাই ইমন জানায়, রাত আনুমানিক পৌনে আটটার দিকে বন্ধুদের সঙ্গে আউচপাড়া মেরিট স্কুলের সামনে আড্ডা দিচ্ছিলেন সুমন। এ সময় ২৫-৩০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা সুমন ও তুহিনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে গেলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়। পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় তুহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) মোহাম্মদ ইলতুৎমিশ জানান, সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চলছে। তবে কী নিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে সেটি এখনো জানা যায়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply