লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

|

গ্রেফতারকৃত মাসুদ গাজী খোকন।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে হাজিমারা আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে গৃহবধূ আসমা আক্তারের খুনের ঘটনায় তার স্বামী মাসুদ গাজী খোকনকে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে খুনের কথা স্বীকার করে গ্রেফতারকৃত খোকন জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। খোকনের বাড়ি মুন্সিগঞ্জের গাজির চর এলাকায়। ঘটনার পর সে নারায়ণগঞ্জে পালিয়ে যায়, সেখান থেকে চট্রগামে গিয়ে গা ঢাকা দিয়েছিল।

রোববার (২১ আগস্ট) রাতে মাসুদ গাজী খোকনকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করা হয়। লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) ড. এএইচএম কামরুজ্জামান সোমবার (২২ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার হাজিমারা আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে আসমা আক্তারের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদিন সকালে স্থানীয় লোকজন মৃতদেহের গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। মৃতদেহ উদ্ধারের পর সেটির ময়নাতদন্ত করা হয়। ঘটনাটি হত্যাকাণ্ড প্রতীয়মান হলে পুলিশের সন্দেহ গিয়ে পড়ে ভুক্তভোগীর স্বামীর ওপর।

পুলিশ সুপার আরও বলেন, ভুক্তভোগী নারী আসমা বেগমের মা অজুফা বেগম বাদী হয়ে হত্যাকাণ্ডের ঘটনায় আসমার পলাতক স্বামী খোকনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মৃতদেহ উদ্ধারের পর থেকে পুলিশ তার স্বামীকে খুঁজতে থাকে। রোববার রাত সোয়া ২টার দিকে চট্রগ্রামের বটতলী রেল স্টেশন থেকে আসমার স্বামী খোকনকে গ্রেফতার করা হয়। পরে সে পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করে।

চট্রগ্রাম থেকে গ্রেফতারের পর তাকে রায়পুর থানায় নিয়ে আসা হয় উল্লেখ করে পুলিশ সুপার জানান, সোমবার দুপুরে খোকনকে আদালতে সোপর্দ করা হয়েছে। গত ১৮ আগস্ট ভোররাতে সে তার স্ত্রীকে হত্যা করে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply