মুক্তি পেলো সালমান খানের প্রথম তেলেগু সিনেমার টিজার

|

ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী ও বলিউডের ভাইজান সালমান খান গডফাদার নামের একটি সিনেমায় স্ক্রিনশেয়ার করতে যাচ্ছেন। আর এর মাধ্যমেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বলিউডের ভাইজান। সোমবার (২২ আগস্ট) মুক্তি পেয়েছে গডফাদারের টিজার। তবে টিজার মুক্তির পেছনে রয়েছে একটি বড় চমক।

সালমান খান এখন ব্যস্ত সময় পার করছেন তার আসন্ন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং নিয়ে। এরই মধ্যে ঘোষণা এলো তার প্রথম দক্ষিণী সিনেমার টিজার প্রকাশের। জানা গেছে, এ বছরের ২২ আগস্ট ৬৭ বছরে পা রাখছেন দক্ষিণ ভারতীয় তারকা চিরঞ্জীবি। আর এ উপলক্ষ্যেই ভক্তদের চমকে দিয়ে সিনেমার টিজার প্রকাশ করলেন নির্মাতা মোহন রাজা। গড ফাদারে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবি। আর তার ভাইয়ের ভূমিকায় থাকছেন সালমান খান। মূলত তেলুগু সিনেমা ‘লুসিফার’-এর রিমেক এটি। সালমান খান, চিরঞ্জীবি ছাড়াও এ সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। এছাড়াও থাকছেন দক্ষিণী অভিনেতা রামচরণ ও ‘বিগ বস’ খ্যাত দিভি বাদথাকে। গত বছরের অগাস্টে হায়দরাবাদে এ সিনেমার শুটিং শুরু হয়েছিল।

সালমান খান যে দক্ষিণী সিনেমা পছন্দ করেন তা এর আগেই প্রকাশ করেছিলেন ‘আরআরআর’ দেখেই। তাইতো এই সিনেমাতে অভিনয় করার জন্য বলিউড সুপারস্টার সলমন খান নাকি নিজেই সিনেমায় অভিনয় করার প্রস্তাব দেন। ‘লুসিফার’-এর পৃথ্বিরাজ সুকুমারণের ভূমিকায় থাকছেন ভাইজান। সিনেমার শুটিং হয়েছে সালমান খানের পানভেলের ফার্মহাউজে। এটি হচ্ছে প্যান ইন্ডিয়া সিনেমা। তেলেগু ভাষার পাশাপাশি একযোগে হিন্দিতেও সিনেমাটি মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর।   সিনেমার শুটিং হয়েছে সালমান খানের পানভেলের ফার্মহাউজে।

আরও জানা গেছে, গডফাদার মূলত একটি প্যান ইন্ডিয়ান সিনেমা। তেলেগুর পাশাপাশি একযোগে হিন্দিতেও সিনেমাটি মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর। এদিকে, ইন্ডাস্ট্রি হিসেবে বলিউডের সময় এখন খুব একটা ভাল যাচ্ছেনা। বয়কটের ডাক আসার পর থেকে অনেক সিনেমাই ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। আর এ সুযোগকে এবার কাজে লাগিয়ে ভাইজান মুক্তি দিচ্ছে তার তেলেগু সিনেমা ‘গডফাডার’।

/এসএইচ

    


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply