মাদারীপুরে বিএনপির কর্মী সমাবেশে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দুর্বৃত্তদের হামলা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই কর্মী সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। এতে জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ আহত হয়েছেন অন্তত ২৫ জন। বুধবার (২৪ আগস্ট) বিকেল ৪টার দিকে শহরের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও লোডশেডিং-এর প্রতিবাদে মাদারীপুরের ৫টি উপজেলা নিয়ে কর্মী সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। বিকেলে শহরের চৌরাস্তা এলাকায় আসতে শুরু করে দলীয় নেতাকর্মীরা। এর কিছুক্ষণ পরে সমাবেশস্থলে আসেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য মশিউর রহমান ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদসহ কেন্দ্রীয় নেতারা। তাদের লক্ষ্য করে সমাবেশস্থলে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। বাধা দিতে গেলে জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ আহত হয় অন্তত ২৫ জন।

আরও পড়ুন: ফ্রি ফায়ার গেমস খেলতে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার জেরে জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহীন মৃধা মালিকানাধীন প্রত্যাশা ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড প্রাইভেট হাসপাতালে ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটেছে। এদিকে দু’টি ঘটনার জেরে উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply