মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছিল সোনালীকে! ক্রমেই বাড়ছে ধোঁয়াশা

|

সোনালী ফোগাট (১৯৭৯-২০২২)

পাঞ্জাবের পরিচিত মুখ, বিগবস তারকা ও বিজেপি নেত্রী অভিনেত্রী সোনালি ফোগাটের আকস্মিক মৃত্যু নিয়ে ধোঁয়াশা ক্রমেই বাড়ছে। প্রাথমিকভাবে বলা হয়েছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। কিন্তু সোনালীর পরিবার তুলছে একের পর এক বিস্ফোরক অভিযোগ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ময়নাতদন্তের রিপোর্ট। সে রিপোর্টে উঠে এসেছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য।

প্রাথমিকভাবে গণমাধ্যমে বলা হয়েছিল, গোয়া সফরে গিয়ে আকস্মিক হৃদ্ রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি। কিন্তু ময়নাতদন্তের পর তার শরীরজুড়ে ক্ষতচিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, ভোঁতা কিছু দিয়ে আঘাত করা হয়েছিল তাকে।

সোনালীর পরিবারের দাবি, মৃত্যুর আগে খাবারে বিষ মিশিয়ে ধর্ষণ করা হয়েছিল হরিয়ানার এই বিজেপি নেত্রীকে। এর জন্য তারা দায়ী করেছেন সোনালির দুই সহকর্মী সুধীর সাভাগন ও সুখবিন্দরকে। ইতোমধ্যে গ্রেফতারও করা হয়েছে এ দু’জনকে। গোটা ঘটনাকে দীর্ঘদিনের চক্রান্ত ও ষড়যন্ত্রের বাস্তবায়ন হিসেবেই দেখছে সোনালির পরিবার। যার আভাসও নাকি পাওয়া গিয়েছিল সোনালির করা শেষ ফোনকলে।

প্রয়াত এ অভিনেত্রীর ভাই রিঙ্কু জানান, সোনালিকে গোয়াতে নিয়ে যাওয়াও এ চক্রান্তেরই অংশ। কারণ, তার শ্যুটিংয়ের দিন নির্ধারিত ছিল ২৪ আগস্ট। আর এদিকে হোটেল বুক করা হয়েছিল ২১ ও ২২ তারিখের জন্য। এমনটা কেনো হলো? এছাড়া অসুস্থ হওয়ার পর গোয়ার সেন্ট অ্যান্টনি হাসপাতালে নেয়া হয় সোনালিকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালে আনার আগেই মারা যান এ অভিনেত্রী।

এদিকে মৃত্যুর আগের দিন পরিবারের সদস্যদের সঙ্গে কথাও বলেছিলেন সোনালি। জানান, খাবার খেয়ে তার অস্বস্তি হচ্ছিলো। তারপর আর যোগাযোগ করা যায়নি তার সঙ্গে। আর এতেই সন্দেহ গাঢ় হচ্ছে সোনালির পরিবারের।

সোনালি ফোগাটের ভাই রিঙ্কু ঢাকা বলেন, আমরা টের পাচ্ছি যে পুরোটাই ছক ছিল। তবে তদন্ত যেভাবে হচ্ছে তাতে আমরা সন্তুষ্ট। আমরা শুধু এ হত্যাকাণ্ডের বিচার চাই।

সোনালীর পরিবারের সদস্যরা আরও জানান, তিন বছর আগেও সোনালি নাকি তার এক সহযোগীর দ্বারা যৌন হেনস্থার শিকার হয়েছিলেন সোনালী। তখন হুমকি দিয়ে চুপ করিয়ে রাখা হয়েছিল তাকে।

এদিকে ময়নাতদন্তে আসা রিপোর্ট আরও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সোনালিকে ধর্ষণ করা হয়েছে কি না, তা জানার জন্য বিশেষ কিছু রাসায়নিক বিশ্লেষণ হবে। তারপরই জানা যাবে সোনালির মৃত্যুর আসল রহস্য।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply