শরীয়তপুরে প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ডামুড্যায় প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত প্রেমিক সারোয়ার হোসেন কাজল উপজেলার কনেশ্বর ইউনিয়নের প্রিয়কাঠি গ্রামের আলী আফজাল খানের ছেলে। চার ভাইবোনের মধ্যে কাজল ছোট। তিনি একটি বেসরকারি মেডিকেল কোম্পানির প্রমোশন অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (২৬ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ধানকাঠি ইউনিয়নের ধানকাঠি গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শনিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে কাজলকে।

পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘ পাঁচ বছর ধরে কাজলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সিথিনের। শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী জেলা মাদারীপুরে ঘুরে সন্ধ্যায় বাড়ি ফেরার কথা ছিল কাজল ও সিথিনের। পরেরদিন আবার ঘুরতে যাওয়ার কথা থাকলেও রাতেই সিথিনের সাথে দেখা করতে তার বাড়িতে যায় কাজল। পারিবারিকভাবে তাদের সম্পর্ক মেনে নেয়ায় রাতে সিথিনের পরিবারের সাথে খাবার খায় কাজল। এ সময় সিথিনকে বিয়ের প্রস্তাব দেয় কাজল। তবে এ নিয়ে সেখানে সিথিন কোনো উত্তর না দিলে বাড়ি থেকে বেরিয়ে যায় কাজল।

জানা গেছে, সিথিনের বাড়ি থেকে বেরিয়ে ঘরের বাইরে টানানো দড়ি দিয়ে ঘরের জানালার সাথে ফাঁস দেন কাজল। পরে সিথিন বাইরে বেরিয়ে বিষয়টি দেখে দ্রুত স্থানীয়দের ডাকলে কাজলকে উদ্ধার করে রাত দেড়টার দিকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply