নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৬

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত আড়াইটায় বেলাব উপজেলার পোড়াদিয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদীর পলাশ উপজেলার মৃত খলিলুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৫০), একই উপজেলার চরসিন্দুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আওলাদ হোসেন (২৫), মনিন্দ্র চন্দ্র বর্মণের ছেলে উজ্জ্বল চন্দ্র বর্মণ (৪০), বেলাব উপজেলার চর বাঘবের ঝালুকান্দা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (২৪), একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে জসিম উদ্দীন (২৪), মৃত মোস্তফা মিয়ার ছেলে আ. কাদির (২০)।

জেলা গোয়েন্দা (ডিবি) শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে বেলাব উপজেলার পোড়াদিয়া বাজার এলাকায় অভিযান চালায় গোয়েন্দা শাখা ও বেলাব থানা পুলিশ। এ সময় ৬ জনকে আটক এবং তাদের দখল থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, একটি তলোয়ার, একটি সেলাই রেন্স, একটি মাতুল উদ্ধার করা হয়। এই ঘটনায় বেলাব থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে এর আগেও জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতিসহ অস্ত্র মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply