ভারতের হার্দিক থাকলে আমাদের সাকিব আছে: শ্রীরাম

|

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ মিশন। শারজাহ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। এই ম্যাচে জয় ছাড়া টাইগাররা ভাবছে না কিছুই। আর সেই পথে সাকিব আল হাসানের অভিজ্ঞতা কাজে লাগাতে চান পরামর্শক শ্রীধরন শ্রীরাম। ম্যাচের আগে তিনি বললেন, ভারতের যদি হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডার থাকে তবে আমাদের আছে সাকিব আল হাসান।

শ্রীলঙ্কাকে প্রথম ম্যাচে পাত্তাই দেয়নি আফগানিস্তান। পেস ও স্পিনের সাথে মারমুখী ব্যাটিংয়ে লঙ্কানদের দাঁড়াতেই দেয়নি ফারুকি-রশিদ খানরা। এই ম্যাচে তাই বাংলাদেশের সামনে চ্যালেঞ্জ বহুমুখী। তবে সাকিব আল হাসানের দলের সেই সামর্থ্য আছে বলেই আশাবাদী টাইগারদের পরামর্শক শ্রীরাম। আর তাতে সামনে থেকেই নেতৃত্ব দেবেন সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, এমনটিই আশা বাংলাদেশের সাথে কয়েকদিন আগেই যুক্ত হওয়া শ্রীরামের।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে শ্রীধরন শ্রীরাম বলেন, ভারতের হার্দিক পান্ডিয়া থাকলে আমাদের আছে সাকিব আল হাসান। সে ৪ ওভার বল করে ও টপ অর্ডারে ব্যাট করতে পারে। এটা আমাদের জন্য বড় এক সুবিধা।

অন্যদিকে, এমন ম্যাচে স্নায়ুচাপকেই বড় ফ্যাক্টর বলছেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা সব প্রতিপক্ষের বিরুদ্ধেই সমান প্রস্তুতি নিয়ে নামি; সেটা হংকং হোক বা ভারত। বাংলাদেশের বিরুদ্ধেও আমরা সমান প্রস্তুতি নিয়েই নামবো। নিজেদের কাজটা ভালোভাবে করতে পারলেই আশা করি, সফলতা মিলবে।

আরও পড়ুন: আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply