টস জিতে আফগানিস্তানকে ব্যাট করতে পাঠালো শ্রীলঙ্কা, দেখে নিন একাদশ

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে টস জিতে আফগানিস্তানকে ব্যাট করতে পাঠিয়েছে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা তাদের একাদশে কোনো পরিবর্তন না আনলেও একটি পরিবর্তন এনেছে আফগানরা। পেসার আজমাতুল্লাহ ওমারজাইয়ের বদলে দলে এসেছেন লেগ স্পিন অলরাউন্ডার সামিউল্লাহ শেনওয়ারি।

এই ম্যাচ শ্রীলঙ্কার জন্য প্রতিশোধের মিশনও বটে। গ্রুপপর্বে আফগানিস্তানের কাছে নাস্তানাবুদ হয়েছিল লঙ্কানরা। আফগান স্পিনারদের তোপে পড়ে অলআউট হয়েছিল মাত্র ১০৫ রানে। হেরেছেও ৮ উইকেটের বিশাল ব্যবধানে।

সুপার ফোরে কারা খেলছে তা নিশ্চিত হয়ে গিয়েছিল গতকালই (২ সেপ্টেম্বর)। গ্রুপ পর্বের শেষ ম্যাচে হংকংকে হারিয়ে শেষ দল হিসেবে সুপার ফোর নিশ্চিত করে পাকিস্তান। এর আগে ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোর নিশ্চিত হয় আফগানিস্তান ও শ্রীলঙ্কার। ‘এ’ গ্রুপ থেকে পাকিস্তান ও হংকংকে হারিয়ে সবার আগে সুপার ফোর নিশ্চিত করে ভারত।

আফগানিস্তান একাদশ
হজরাতুল্লাহ জাজাই, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মোহাম্মদ নবী (অধিনায়ক), রশিদ খান, আজমাতুল্লাহ ওমারজাই, নাবিন উল হক, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি।

শ্রীলঙ্কা একাদশ
দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেকশানা, দিলশান মাদুশঙ্কা ও আসিথা ফার্নান্দো।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply