ডেইলি স্টার ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস পেলেন যমুনা টেলিভিশনের ২ সাংবাদিক

|

জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ব্লেন্ডারস চয়েজ-দ্য ডেইলি স্টার ওটিটি এন্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ড-২০২১। শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ইস্পাহানি টি লিমিটেড ও দ্য ডেইলি স্টারের যৌথ উদ্যোগে আয়োজিত হয় এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

অনুষ্ঠানে বেস্ট কনটেন্ট ক্রিয়েটর ‘ডকুমেন্টারি’ ক্যাটাগরিতে জুরি প্যানেল ও দর্শকের ভোটে সেরার পুরস্কার ওঠে যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিমের হাতে এবং স্পোর্টস ক্যাটাগরিতে সেরা কনটেন্ট ক্রিয়েটর নির্বাচিত হন যমুনা টিভির ক্রীড়া উপস্থাপক সৈয়দ আবিদ হোসাইন সামি।

এছাড়া, প্রথমবারের এই আয়োজনে সেরা অভিনেতা পুরস্কার জিতেছেন চঞ্চল চৌধুরী। সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে তাসনিয়া ফারিণের হাতে। আর ভিলেনের চরিত্রে সেরার পুরস্কার জিতেছেন আরফান নিশো।

এবার ওটিটি ও ডিজিটাল কনটেন্টের বিকাশে শিল্পী, কনটেন্ট ক্রিয়েটর ও নির্মাতাদের ৩ মূল ক্যাটাগরিতে মোট ৩১ জনকে দেয়া হয় এই অ্যাওয়ার্ড।

ওটিটি ও ডিজিটাল কনটেন্টের বিকাশে শিল্পী, কন্টেন্ট ক্রিয়েটর ও নির্মাতাদের সম্মান জানাতেই এই অ্যাওয়ার্ড বলে জানিয়েছেন আয়োজকরা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply