বলিউডের হাওয়া বদলে দিতে পারে ব্রহ্মাস্ত্র!

|

বলিউডে চলছে মন্দাবস্থা। খুব সম্প্রতি তেমন কোনো সফল ছবি মুক্তি পায়নি। এরই মধ্যে আশা জাগাচ্ছে ব্রহ্মাস্ত্র। শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে শুরু হয়ে গেছে আগাম টিকিট বিক্রি। দৈনিক গড়ে ১২০০ টিকিট বিক্রি হচ্ছে বলে জানা গেছে। ছবিটিকে ঘিরে দর্শকের মনে আগ্রহও কম নয়। খবর হিন্দুস্তান টাইমসের।

জোনা গেছে, মোট অগ্রিম টিকিট বিক্রির প্রায় ৬৩ শতাংশই বুক করা হয়েছে মুক্তির প্রথম দিন অর্থাৎ শুক্রবারের জন্য। এরপর শনিবার ২৫ শতাংশ এবং রোববার ১২ শতাংশ এখনই বুক করা রয়েছে। এই ছবির মাধ্যমেই বলিউড ঘুরে দাঁড়াতে পারে বলে মত চলচ্চিত্র বিশ্লেষকদের।

মূলত বেশ কয়েকটি কারণে ব্রহ্মাস্ত্র নিয়ে এতো আলোচনা ও আগ্রহ তৈরি হয়েছে। প্রথমত এটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের একসাথে করা প্রথম ছবি। অফস্ক্রিনে এই দম্পতির জুটি ভক্তমহলে তুমুল জনপ্রিয় হলেও অনস্ত্রিন তাদের রসায়নটা কতটা জমেছে তা নিয়ে আগ্রহী অনেকে। এ ছাড়া অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়ের মতো অভিনয় শিল্পীরাও রয়েছেন ছবিতে। অতিথি অভিনেতা হিসেবে আছেন শাহরুখ খানও। সেই সাথে এই ছবির গল্প এবং ভিএফএক্স বলিউডকে বেশ নাড়া দেবে বলে মনে করছেন বিশ্লেষকরা।

পুরাণ আর ফ্যান্টাসির সংমিশ্রণে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি মূলত অতিপ্রাকৃত শক্তির একটি কাহিনী। সেখানে শিব নামক এক অতিপ্রাকৃত শক্তিধর যুবকের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর, যেখানে অগ্নি-অস্ত্র নামক এক শক্তিশালী অস্ত্রের অধিকারী তিনি। অন্যদিকে শিবের প্রেমিকার নাম ঈশা। তিনি একজস সাধারণ মানুষ। এই চরিত্রে রয়েছেন আলিয়া ভাট।

অবশ্য গত কয়েক মাস ধরেই ইন্টারনেটে ‘হ্যাশট্যাগ বয়কট ব্রহ্মাস্ত্র’ ট্রেন্ড চলছে। ছবির একটি দৃশ্যে রণবীর হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করেছেন অভিযোগ করে এই ছবিকে বয়কটের ডাক দিয়েছেন অনেকে। তবে এসবকিছুকে পেছনে ফেলেই ছবির আগাম টিকিট কাটতে হুমড়ি খেয়ে পড়ছেন সিনেমাপ্রেমীরা। সম্প্রতি করন জোহর পরিচালক অয়নকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেন, ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রভাব ফেলুক বা না ফেলুক, এ ছবি আগেই জিতে গেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply