পুঠিয়া পৌর মেয়রের বিরুদ্ধে ফের ধর্ষণের অভিযোগে মামলা

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর পুঠিয়ার পৌর মেয়র ও বিএনপি নেতা আল মামুন খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক কলেজছাত্রী। মামলা দায়েরের পর গা ঢাকা দিয়েছেন পৌর মেয়র। এর আগেও তার বিরুদ্ধে একই অভিযোগে মামলা দায়ের করেছিলেন একজন নার্স।

ভুক্তভোগী ঐ কলেজছাত্রীর দায়ের করা মামলার এজাহারে বলা হয়েছে, গত বছর স্বামীর সাথে বনিবনা না হলে ওই শিক্ষার্থী তালাকের জন্য মেয়রের সাথে দেখা করেন। তার দাবি, সেই সূত্র ধরে মেয়র মামুন খান তার দায়িত্ব নেয়ার কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

এনিয়ে ভুক্তভোগী মা জানান, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় পৌর মেয়র নিজে আমার মেয়ের তালাক করায়। বিচ্ছেদ হওয়ার পর মেয়েকে চাকরি দেয়ার প্রলোভোন দেখিয়ে বিভিন্ন সময়ে তাকে ডেকে নিয়ে যেতো। পড়ালেখারও সব খরচ দেয়ার মিথ্যা প্রতিশ্রুতি দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

মামলা দায়েরের পর সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য পরীক্ষা করাতে ভুক্তভোগীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ। অভিযোগ খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্ত পৌর মেয়রকে গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, পুঠিয়া থানায় এ নিয়ে একটি মামলা দায়ের হয়েছে। আমরা ভুক্তভোগীকে ওসিসি সেন্টারে প্রেরণ করেছি। এ বিষয়ে তদন্ত চলছে ও অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এর আগে গত বছরের শুরুতে একটি হাসপাতালের সেবিকা মেয়র মামুনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছিলেন। তবে অভিযুক্তের পরিবারের দাবি, সেই মামলা নিষ্পত্তি হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply