জয়পুরহাটে ধানক্ষেত থেকে ব্যবসায়ীর মাথা থেঁতলানো লাশ উদ্ধার

|

সিনিয়র করেসপনডেন্ট, জয়পুরহাট:

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুরে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম আশরাফুল ইসলাম (৩২)। কে বা কারা ইট দিয়ে আঘাত করে তার মাথা থেঁতলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। নিহত আশরাফুল কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। তিলকপুর রেলস্টেশনে তার একটি ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। প্রেমঘটিত কোনো কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা স্থানীয়দের।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে কাঁনচপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফুল ইসলাম প্রতিদিন রাত আটটার পর দোকান বন্ধ করে বাড়িতে ফিরতেন। তবে বৃহস্পতিবার রাতে তিনি আর বাড়িতে ফিরেননি। পরে শুক্রবার সকাল ছয়টার দিকে মাঠে কাজ করতে গিয়ে ধানখেতে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানান এক ব্যক্তি। এরপর আশরাফুলের পরিবার ও স্বজনরা গিয়ে লাশটি শনাক্ত করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মাথা থেতলানো এবং গলায় কাপড় পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

এনিয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আশরাফুল ইসলাম বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে আর বাড়িতে ফিরেননি। শুক্রবার সকালে গ্রামের মাঠের ধানক্ষেতে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। দুর্বৃত্তরা ইট দিয়ে তার মাথা থেঁতলে দিয়েছে বলে জানান ওসি। তবে হত্যার কারণ এখনো স্পষ্ট নয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply