শুভেচ্ছার জবাবে ডি ভিলিয়ার্সকে ‘বিস্কুট’ বলে ধন্যবাদ জানালেন কোহলি

|

ছবি: সংগৃহীত

দীর্ঘ ১০২০ দিন পর সেঞ্চুরি পেয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ভিরাট কোহলি। নানাদিক থেকেই শুভেচ্ছা পাচ্ছেন ভিরাট। শুভেচ্ছা জানিয়েছেন কোহলির আইপিএল সতীর্থ এবিডি ভিলিয়ার্সও। যার জবাবে কোহলি তাকে ধন্যবাদ জানিয়েছেন ‘বিস্কুট’ সম্বোধন করে।

একটি ইনস্টাগ্রাম পোস্টে কোহলির সাথে পুরানো ছবি শেয়ার করেন ডি ভিলিয়ার্স। ছবিতে দেখা যায়, একটি স্কুটারে বসে আছেন ভিলিয়ার্স এবং সাইডকারে বসে আছেন খুব কমবয়সী কোহলি। যার ক্যাপশনে ভিলিয়ার্স লিখেছেন, আজকে কোহলি সেঞ্চুরি পেয়েছে তাই ভাবলাম ওর সাথের এই স্মৃতি শেয়ার করি। সাবেক প্রোটিয়া এই অধিনায়ক আরও বলেছেন, আজকে সেরা ইনিংস খেলেছো বন্ধু। এরকম আরও আসবে।

সেই পোস্টের নিচে হাসি ধরে রাখতে পারেননি কোহলি। কয়েকটি হার্ট ইমোজি দিয়ে লিখেছেন, ‘হাহাহা’। একই পোস্টে আরেক কমেন্টে ভিলিয়ার্সকে ধন্যবাদ জানান। লেখেন, ‘ধন্যবাদ বিস্কুট, ভালবাসি তোমাকে।’ একই পোস্টে কমেন্ট করেছেন কোহলির স্ত্রী আনুশকা শর্মাও। লেখেন, ‘ও মাই গড’।

ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১২২ রানের ইনিংস খেলেছেন কোহলি। যাতে ছিল ১২টি চার ও ৬টি ছক্কার মার। টি-টোয়েন্টিতে এটিই কোহলির সর্বোচ্চ ইনিংস। এশিয়া কাপের এবারের আসরে প্রথম সেঞ্চুরিও এটি। এই ফরম্যাটে এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বোচ্চ ৯৪ রান করেছিলেন তিনি। এর আগে, ২০১৯ সালের নভেম্বরে সর্বশেষ বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন ভারতের সাবেক এই অধিনায়ক।

সেঞ্চুরি উদযাপন করে বিয়ের আংটিতে চুম্বন করেছেন কোহলি। আর সেঞ্চুরি উৎসর্গ করেছেন স্ত্রী আনুশকা ও মেয়ে ভামিকাকে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply