লঙ্কান স্পিনারদের তোপে ১২১ রানেই শেষ পাকিস্তানের ইনিংস

|

ছবি: সংগৃহীত

ওয়ানিন্দু হাসারাঙ্গা ও মাহিশ থিকশানার দারুণ বোলিংয়ে মাত্র ১২১ রানেই শেষ হয়ে গেছে পাকিস্তানের ইনিংস। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে রানের গতি পুরো ইনিংসের কোনো সময়েই বাড়াতে পারেনি বাবর আজমের দল। ১৯.১ ওভারেই অলআউট হয়ে শ্রীলঙ্কার সামনে ১২২ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান।

শ্রীলঙ্কা বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে এশিয়া কাপে প্রথমবারের মতো বাবর আজমের আগে আউট হয়েছেন মোহাম্মদ রিজওয়ান। রানের চাকা সচল করতে গিয়ে সাজঘরে ফিরেছেন ফখর জামান। আর মন্থর ব্যাটিংয়ের পর আউট হয়ে পাকিস্তানের বিপদ বাড়িয়েছেন বাবর আজম। তবে ইনিংস সর্বোচ্চ ৩০ রান এসেছে পাকিস্তান অধিনায়কের ব্যাট থেকেই।

ওয়ানিন্দু হাসারাঙ্গা। ছবি: সংগৃহীত

ওয়ানিন্দু হাসারাঙ্গার স্পিন ঘূর্ণির জবাব ছিল না পাকিস্তানের সামনে। ফ্লাইট, ফ্লিপার, গুগলির পসরা সাজিয়ে বাবঅর আজম, খুশদিল শাহ ও ইফতিখার আহমেদের উইকেট নিয়ে পাকিস্তান ব্যাটিংয়ের মেরুদণ্ডই ভেঙে দিয়েছেন এই স্পিন অলরাউন্ডার। কেবল বোলিং নয়, ফিল্ডিংয়েও দারুণ পারফর্ম করেছেন হাসারাঙ্গা। দারুণ দুটি ক্যাচের সাথে একটি রানআউটও করেছেন তিনি। সেই সাথে মাহিশ থিকশানার সাহায্যও পান তিনি। পরের স্পেলে বোলিংয়ে এসে হাসান আলি ও উসমান কাদিরকে সাজঘরে ফেরান এই ফিঙ্গার স্পিনার।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply