ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু; স্টেশন মাস্টারের ধারণা, আত্মহত্যা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে ট্রেনে কাটা পড়ে সমীর কুন্ডু (৪৫) নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। নিহত সমীর কুন্ডু শহরের কাপুড়িয়াপট্টি মহল্লার মৃত তারকেশ্বর কুন্ডুর ছেলে। তিনি ছিলেন সাবেক ফুটবলার এবং পরিবার পরিকল্পনা বিভাগে হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। ছেলেকে কোচিংয়ে রেখে আসার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন সমীর।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌঁছায়। এরপর ৮টার দিকে ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে যায়। পরে স্থানীয়রা ১নং প্ল্যাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় সমীর কুন্ডুর মরদেহ দেখতে পায়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও রেলওয়ের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। বিষয়টি সান্তাহার জিআরপি পুলিশকে জানানো হয়েছে বলে জানান স্টেশন মাস্টার। তিনি বলেন, তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্টেশন মাস্টার রেজাউল মল্লিক আরও জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সমীর কুন্ডু আত্মহত্যা করেছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply