চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীনকে পেটাতে নিষেধ করে নিজেই খুন হলেন রাজ্জাক

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার শিলাইদহ এলাকায় চোর পেটানোর ঘটনা নিয়ে কথা কাটাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে স্থানীয় ভূমি অফিসের এক কর্মচারী নিহত হয়েছেন। নিহত আব্দুর রাজ্জাকের বাড়ি শিলাইদহের কোমরকান্দি গ্রামে। আহত হয়েছেন তার স্ত্রী ও দুই সন্তানসহ ৪ জন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, শনিবার (১০ সেপ্টেম্বর) ৮টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে মারামারি হয়েছে। আগের দিন রাত ৮টার দিকে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকানে চোর সন্দেহে এক মানসিক ভারসাম্যহীন ছেলেকে পেটাচ্ছিলেন স্থানীয় খাঁ ও বিশ্বাস গ্রুপের লোকজন। এসময় আব্দুর রাজ্জাক সেখানে গিয়ে ওই মানসিক ভারসাম্যহীনকে মারতে নিষেধ করেন। একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন পুলিশ গিয়ে ওই ছেলেকে উদ্ধার করে।

খাঁ ও বিশ্বাস গ্রুপের লোকজন ধারণা করে রাজ্জাকই পুলিশ ডেকে নিয়ে ওই ছেলেকে ছাড়িয়ে নিয়ে গেছে। এই ক্ষোভে আজ সকালে আব্দুর রাজ্জাককে ওই চায়ের দোকানে সামনে পেয়ে কিছু লোক তার ওপর হামলা করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে। হট্টগোলের শব্দ পেয়ে এসময় বাড়ি থেকে ছুটে আসেন তার স্ত্রী ও ছেলেসহ অন্যান্যরা। সংঘর্ষে পড়ে আহত হন তারাও। এসময় রাজ্জাকের দুই ছেলে ও তার স্ত্রীসহ আরও একজন আহত হন। তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। পরে আহত রাজ্জাককে কুষ্টিয়ায় জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে পুলিশ দোষীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন কুমারখালী থানার ওসি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply