পিরোজপুরে সংঘর্ষের ঘটনায় বিএনপির প্রায় ৩শ’ নেতাকর্মীর বিরুদ্ধে আ. লীগ নেতার মামলা

|

প্রতীকী ছবি

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় গত বৃহস্পতিবার বিএনপি’র দলীয় কার্যালয়ে হামলা ও আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপি’র ৩০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. সিদ্দিকুর রহমান ফকির বাদী হয়ে শনিবার (১০ সেপ্টেম্বর) নাজিরপুর থানায় ১০০ জনের নাম উল্লেখ করে এবং আরও ১৫০-২০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এনামুল হক পলাশ, উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব মো. শহিদুল ইসলাম খান, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম টনি।

মামলায় সিদ্দিকুর রহমান অভিযোগ করেন, আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করলে বিএনপি’র ২০০-৩০০ নেতাকর্মী অতর্কিতভাবে লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহত হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি মো. নজরুল ইসলাম খান জানান, আওয়ামী লীগের শাসনামলে বিএনপি’র নেতাকর্মীদের উপর হামলা ও মামলা একটি স্বাভাবিক ঘটনা। তিনি দাবি করেন, বিএনপি’র নেতাকর্মীদের উপর হামলা করে আবার তাদের বিরুদ্ধেই আওয়ামী লীগের লোকজন মামলা দিচ্ছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply