পাথর তুলতে গিয়ে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

|

পঞ্চগড় প্রতিনিধি:

করতোয়া নদীতে পাথর উত্তোলন করতে গিয়ে নদীর কিনারায় মাটির ধসে চাপা পড়ে ফারুক হোসেন (৩২) নামের এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের ময়নাগুড়ি এলাকার করতোয়া নদীতে এ ঘটনা ঘটে৷ মৃত পাথর শ্রমিক ফারুক হোসেন একই এলাকার আমিরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাথর শ্রমিক ফারুক প্রতিদিনের মতো শনিবার সকালে দল বেধে ময়নাগুড়ি এলাকার করতোয়া নদীতে পাথর উত্তোলন করতে যায়৷ উত্তোলনের এক পর্যায়ে বিকেলে পাথর উত্তোলনের জন্য নদীর পানিতে ডুব দেয় সে। এ সময় নদীর কিনারের মাটি ধসে তার ওপর পড়ে৷ এদিকে দীর্ঘ সময় পার হওয়ার পরও ফারুক ওপরে না ওঠায় তার সহকর্মীরা তাকে খুঁজতে শুরু করে৷ পরে আধা ঘণ্টা পর নদীর পানিতে ডুবন্ত অবস্থায় ফারুকের লাশ উদ্ধার করে তার সহকর্মীরা৷ এ সময় তেঁতুলিয়া মডেল থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।

এ দিকে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী নদীর পানিতে ডুবে ওই পাথর শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় জিডি মূলে মামলা দায়ের করা হয়েছে৷

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply