চুয়াডাঙ্গার ডাকবাংলো থেকে বিআরটিএ পরিদর্শকের মরদেহ উদ্ধার

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা বিআরটিএ’র পরিদর্শক সাইফুল্লাহ বাহারের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমাবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদের ডাকবাংলোর কপোতাক্ষ শয়ন কক্ষের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর তার সুরতহাল রিপোর্ট তৈরি করেছে পুলিশ।

নিহত সাইফুল্লাহ মানিকগঞ্জ জেলার সিঙ্গারই উপজেলার পূর্বভাকুৃম গ্রামের মুক্তার হোসেনের ছেলে। তিনি চুয়াডাঙ্গা বিআরটিএ কার্যালয়ে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, নিহত ব্যক্তি জেলা পরিষদের ডাক বাংলোতে একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে বসবাস করতেন। সোমবার তিনি অফিসে না গেলে এবং তাকে ফোনে না পেয়ে ডাকবাংলোতে খোঁজ নেয়া হয়। এ সময় জানালা দিয়ে তার মরদেহ দেখতে পাওয়া যায়। এরপর বিআরটিএ ও চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ রুমের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করে।

বিআরটিএ চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক সৈয়দ আইনুল হুদা চৌধুরী জানান, গতকাল রোববার অফিস চলাকালীন সময় সাইফুল্লাহ জ্বরে আক্রান্ত হয়ে ছুটি নিয়ে বাসায় ফিরে যান। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ করা যায়নি। ফোনেও পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর বলা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply