শেখ হাসিনার বিকল্প কে, তা এখন কেউ ভাবতেও পারে না: চিফ হুইপ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

করোনার যে সময় পৃথিবীর কোনো দেশের প্রধানমন্ত্রী কারো সাথে দেখা পর্যন্ত করেননি, সেই সময় আমাদের প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে দুবার বাজেট পাস করেছেন। তিনি বঙ্গবন্ধু কন্যা। তার কোনো বিকল্প নেই। এমন মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূরই আলম চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশে তার সাথে প্রতিযোগিতায় আসার মতো কোনো লোকের নাম কেউ এখন আর বলতে পারবে না। শেখ হাসিনার বিকল্প কে এটা এখন আর কেউ ভাবতেও পারে না।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে মাদারীপুরের শিবচরের নূরই আলম চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কৃষি, মৎস ও প্রানিসম্পদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন। তিনি বলেন, রাজনীতি নিয়ে আলোচনা করার কিছুই নেই। যারা
রাজনীতি নিয়ে সমালোচনা করে, কথা বলে, তাদের সম্পর্কে আমাদের জানা আছে। তাদের ক্ষমতাও আমাদের দেখা আছে।

চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী আরও বলেন, আমরা ১৯৮৬ সালের নির্বাচন ও ১৫ ফেব্রুয়ারির নির্বাচন দেখেছি। সব সরকারের কর্মকাণ্ডই আমরা দেখেছি। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প এখন আর কেউ নেই। এই যুদ্ধকালীন আর করোনাকালীন সময়ে শেখ হাসিনাকেই আমাদের দরকার। আমাদের আগামী প্রজন্মের জন্য শেখ হাসিনাকে দরকার।

এ সময় চিফ হুইপ জোর দিয়ে বলেন, অবশ্যই আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। তিনি যে সাহস নিয়ে দেশ পরিচালনা করেন তা পৃথিবীর অনেক দেশেরও নেই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply