‘স্বামীর খোঁজ চাইতে গিয়ে’ শাশুড়িকে রাস্তায় ফেলে মারধর, গ্রেফতার পুত্রবধূ

|

প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়ায় রাস্তায় ফেলে বৃদ্ধা শাশুড়িকে বেদম মারধর করেছে তারই পুত্রবধূ। এ ঘটনায় অভিযুক্ত পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ।

কাউনিয়া থানার ওসি জানান, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর মাঠের পাড় গ্রামে পুত্রবধূ রত্না বেগমের নির্যাতনের শিকার হন শাশুড়ি বৃদ্ধা আয়েশা বেগম। শুক্রবার তাকে আহত অবস্থায় কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, গ্রামের রাস্তায় মাটিতে ফেলে শাশুড়িকে মারধর করছেন পুত্রবধূ। কখনো হাত দিয়ে, কখনো পা দিয়ে কখনও স্যান্ডেল দিয়ে পেটাতে থাকেন পুত্রবধূ।

পুলিশ জানায়, আয়েশার পুত্র আশরাফুল ইসলাম (৩০) তার স্ত্রী রত্নাকে নিয়ে আলাদা বাড়িতে থাকতেন। কয়েক দিন আগে কাউকে কিছু না বলে আশরাফুল ঢাকায় যায়। এ নিয়ে শাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজখবর চান রত্না। এক পর্যায়ে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। এতে শাশুড়ি প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় মাটিতে ফেলে প্রকাশ্যে বেধড়ক মারধর করেন রত্না।

এ ঘটনায় শুক্রবার রাতে মামলা হলে পুত্রবধরে রত্নাকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর কথা জানিয়েছেন ওসি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply