সংযোগ ফিরিয়ে দেয়ার জন্য ঘুষ নিয়েছেন পল্লী বিদ্যুৎ কর্মকর্তা! (ভিডিও)

|

পল্লী বিদ্যুত সেক্টরে গ্রাহক সেবার বদলে হয়রানির অভিযোগ বহু পুরোনো। পল্লী বিদ্যুতে এবার নতুন বিতর্ক ঘুষকাণ্ড! সম্প্রতি পাবনার দাশুরিয়া শাখা প্রধান সাজ্জাতুর রহমানের টাকা নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যা এখন টক অব দ্যা টাউন।

ভিডিওতে দেখা যায়, সরকারি দফতরে সেবা নিতে গিয়ে একজন গ্রহীতা কিছু টাকা দিচ্ছেন দায়িত্বরত কর্মকর্তা সাজ্জাতুরের হাতে।

আমিনুল ইসলাম নামে সেই সেবা গ্রহীতার অভিযোগ, বিদ্যুৎ সংযোগ পেতে তিনি ৫০ হাজার টাকা ঘুষ দিচ্ছিলেন দাশুরিয়া শাখা ডিজিএম সাজ্জাতুর রহমানকে। এ সময় কে বা কারা ঘটনাটি ভিডিও করে রাখে। বলেন, যেই দিন ঘটনাটি ঘটে তার আগের দিন সন্ধ্যায় ডিজিএমের সাথে আলাপ হয়। সেখানে তিনি বলেন, আমাকে ১ লক্ষ টাকা দিলে আমি মিটার ঠিক করে দেব। পরদিন আমি ৫০ টাকা নিয়ে ডিজিএমের রুমে যাই।

ভিডিও ধারণের ঘটনায় হামলার শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেন আমিনুল। বলেন, আমি যখন নিচে চলে আসি তখন ডিজিএমের ক্যাডার বাহিনী আমাকে সেখান থেকে ধরে নিয়ে মারধর করে।

তবে সব অভিযোগ অস্বীকার করে উল্টো আমিনুলের বিরুদ্ধে হুমকি-ধামকির অভিযোগ করেছেন ডিজিএম সাজ্জাতুর। তিনি বলেন, বিল পরিশোধ করেনি সে। উল্টো চারটি কিস্তি দিতে ব্যর্থ হয়। তাই তার সংযোগ বিচ্ছিন্ন করে দেই। বিচ্ছিন্ন করার পর সে আমাকে বিভিন্নভাবে হুমকি দেয়।

ভিডিওতে দেখানো টাকা ঘুষের নয় বরং কিস্তি বাবদ দেয়া বলে দাবি করেন সাজ্জাতুর রহমান। বলেন, আমার কাছে এসে টাকার বান্ডিল দিয়ে আমিনুল বলে, টাকা নিয়ে আমার সংযোগটি ফিরিয়ে দেন। তখন আমি বলেছি, টাকা ক্যাশে জমা দিন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply