গাজীপুরে স্ত্রীকে কুপিয়ে জখম, গণপিটুনি দিয়ে স্বামীকে বেঁধে রাখলো ক্ষুব্ধ এলাকাবাসী

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে শামীম (২৮) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় শামীমকে গণপিটুনি দিয়ে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে রাখে স্থানীয়রা। ভুক্তভোগী ঝর্ণা আক্তার (২৫) ময়মনসিংহের কোতোয়ালী থানার মৃধাপাড়া এলাকার জয়নাল আবেদীনের মেয়ে। অভিযুক্ত শামীম (২৮) শেরপুরের নকলা সদরের ফজল মিয়ার ছেলে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ১২ বছর আগে শামীমের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় ঝর্ণা আক্তারের। বিয়ের কয়েক বছর পর থেকে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহের সৃষ্টি হয়। পরে জীবিকার তাগিদে ৩ সন্তানকে সাথে নিয়ে শ্রীপুরের মাধখোলা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে পোশাক কারখানায় চাকরি করতেন তারা। সেখানে কিছুদিন যেতে না যেতেই ঝর্ণা আক্তারকে যৌতুকের জন্য চাপ দেয় শামীম। পরে বাধ্য হয়ে বাবার বাড়ি থেকে ব্যবসা করার জন্য ২ লাখ টাকা এনে দেয় ঝর্ণা। সেই টাকা মাদক সেবন করে শেষ করার পর আবারও ২ লাখ টাকার যৌতুক দাবি করে শামীম। যৌতুকের টাকা না দেয়ায় মঙ্গলবার সকালে স্ত্রী ঝর্ণা আক্তারকে বটি দিয়ে কুপিয়ে জখম করে শামীম। ঝর্ণার এ সময় ঝর্ণার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শামীমকে গণপিটুনি দিয়ে গাছের সাথে বেঁধে রাখে।

এ ঘটনায় ঝর্ণা আক্তার স্বামী শামীমের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply