বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষাকেন্দ্রে সুমাইয়া

|

হিলি প্রতিনিধি:

পরীক্ষার মাত্র কয়েক ঘণ্টা আগেই মারা যান দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কশিগাড়ী গ্রামের এসএসসি পরীক্ষার্থী সুমাইয়া ইয়াসমিনের (১৭) বাবা। তবু জীবন থেমে থাকার নয়। তাই বাবার লাশ বাড়িতে রেখেই পরীক্ষা দিয়েছেন সুমাইয়া। পরীক্ষা শেষে বাড়িতে ফিরে তিনি অংশ নেন বাবার শেষকৃত্যে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান সুমাইয়ার বাবা রাজা সরকার (৫০)। সুমাইয়া ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার সকালে ছিল তার ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা।

সুমাইয়ার বাবার মৃত্যুর খবর শুনে সকালেই ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক এবং সহপাঠীরা তার বাড়িতে যান। তাদের সান্ত্বনায় রাণীগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রে পৌঁছায় সুমাইয়া। পরীক্ষা শেষে দুপুরে বাড়িতে ফিরলে বাদ জোহর তার বাবার দাফন সম্পন্ন হয়।

সুমাইয়ার বড় ভাই রানা সরকার বলেন, পরীক্ষা শেষে আমার ছোট বোন বাড়িতে ফেরার পর আমরা পারিবারিক কবরস্থানে আমাদের বাবার দাফন সম্পন্ন করেছি। মোটামুটি ভালো পরীক্ষা দিয়েছে সুমাইয়া।

রানীগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রের সচিব মহিউদ্দিন মিয়া জানান, যথা সময়ে কেন্দ্রে উপস্থিত হয়ে সুয়াইয়া পরীক্ষায় অংশগ্রহণ করেছে। তার বাবা মারা যাওয়ায় সে অনেকটা ভেঙে পড়েছিল। পরীক্ষা চলাকালীন সময়ে আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর নিয়েছি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply