কক্সবাজারে ১ লাখ ইয়াবাসহ গ্রেফতার ১

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে এক লাখ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার এবং একটি নোহা গাড়িসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি পুলিশের একটি বিশেষ টিম বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে কক্সবাজার কলাতলী বাইপাস রোডের জেল গেট এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় প্রিমিও গাড়ি থেকে নোহা গাড়িতে ইয়াবা হস্তান্তরকালে এক লাখ পিছ ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি কক্সবাজারের রামু থানাধীন উত্তর খুনিয়াপালং এলাকার ছৈয়দ আলমের ছেলে শাহাবুদ্দিন (২৪)। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা এবং জব্দকৃত গাড়ি দুটির মূল্য ৪০ লাখ টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার কলাতলীর বাইপাস সড়কের জেলা গেট এলাকায় একটি প্রিমিও গাড়ি গাড়ি থেকে অপর একটি নোহা গাড়িতে ইয়াবা হস্তান্তরকালে চিহ্নিত মাদক কারবারি শাহাবুদ্দিনকে গ্রেফতার করেছি। এ সময় প্রিমিও গাড়ি থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করি। এছাড়া পলাতক আসামি প্রিমিও গাড়ির চালকসহ ইয়াবা সিন্ডিকেটের মূল হোতাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply