রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখী হবে টটেনহ্যাম ও ব্রাইটন

|

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রাত সাড়ে ১০টায় টটেনহ্যাম ও ব্রাইটনের জমাট লড়াই হবে। ইপিএলে ভালো ফর্মে আছে এই দুই দল। সন হিয়ুন মিস-রিচার্লিসন ও হ্যারি কেইনদের দুর্দান্ত ফর্মে ৮ ম্যাচে ৫ জয়ে টেবিলের ৩ নম্বরে আছে স্পার্সরা। তবে চোটের কারণে এই ম্যাচে ইনফর্ম কুলেসোভস্কি ও লুকাস মাওরাকে। সেই সাথে লাল কার্ড দেখায় নিষিদ্ধ এমার্সন রয়েল।

অন্যদিকে খুব নামিদামি কোনো ফুটবলার না থাকলেও টিম পারফম্যান্সে দারুণ পারফর্ম করে লিভারপুল, ম্যানইউনাইটেড ও চেলসির মতো দলগুলোকে টপকে টেবিলের চার নম্বরে ব্রাইটন। গত ম্যাচে লিভারপুলের বিপক্ষে হ্যাটট্রিক করা ইনফর্ম বেলজিয়ান উইঙ্গার লিয়ান্ড্রো ট্রোসার্ড এই ম্যাচেও বড় হুমকি টটেনহ্যামের জন্য।

এছাড়াও রাত ৮টায় ইপিএলের ম্যাচে চেলসি মুখোমুখি হবে উলভারহ্যাম্পটনের আর ম্যানসিটির প্রতিপক্ষ সাউদাম্পটন। স্প্যানিশ লিগ ম্যাচে রাত ১টায় জয়ের ধারায় ফিরতে মরিয়া রিয়াল মাদ্রিদ আতিথ্য নেবে গেটাফের। এই ম্যাচে বেনজিমাকে বিশ্রাম দিয়েছে রিয়াল। সেই সাথে চোটের কারণে থিবো কর্তোয়া আর ড্যানি সেবায়োসকে পাচ্ছে না লস ব্লাঙ্কোসরা। তবে সুস্থ হয়ে ফিরছেন মড্রিচ।

ফ্রেঞ্চ লিগ ম্যাচে রাতে মাঠে নামবে প্যারিস সেন্ট জার্মেই। রাত ১টায় রেঁসের বিপক্ষে ম্যাচে পায়ের ইনজুরির কারণে লিওনেল মেসির সার্ভিস পাবে না পিএসজি। সেই সাথে গলার সংক্রমণে ভোগা এমবাপ্পে নাও থাকতে পারেণ মূল একাদশে। তবে বদলি হিসেবে দলের প্রয়োজনে পাওয়া যাবে এমবাপ্পেকে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply