নাটোরে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ি গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে রাত্রী খাতুন নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ অক্টোবর) ভোর চারটার দিকে উপজেলার চাঁচকৈড় বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

২২ বছর বয়সী নিহত রাত্রী খাতুন একই এলাকার রঞ্জু প্রামাণিকের মেয়ে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, চার বছর আগে মৃত রবিউল ইসলামের ছেলে নাঈম হোসেনের সাথে একই এলাকার রঞ্জু প্রামাণিকের মেয়ে রাত্রীর বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী ও শাশুড়ি যৌতুকের জন্য বিভিন্ন সময় রাত্রীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। এরই একপর্যায়ে শুক্রবার রাত ১২টার দিকে রাত্রীকে মারধর করে স্বামী ও শাশুড়ি। এ সময় তার চিৎকার শুনতে পায় স্থানীয়রা। পরে এলাকাবাসী গিয়ে ঘরের মধ্যে বিছানায় রাত্রির মৃতদেহ পড়ে থাকতে দেখে। এলাকাবাসী আসার আগেই রাত্রির স্বামী নাঈম হোসেন এবং শাশুড়ি আরবি বেগম পালিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত রাত্রির বাবা বাদী হয়ে স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী চাঁচকৈড় বাজার এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে। প্রাথমিক সুরতহালে রাত্রীর গলায় দাগ দেখা গেছে। মরদেহ ময়নাতদন্তর জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply