ঝিনাইদহে নিখোঁজের ৪ দিন পর কৃষকের লাশ উদ্ধার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার রিশখালী গ্রামে নিখোঁজের ৪ দিন পর হাফিজুর রহমান হাফিজ (৪০) নামের এক কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে ওই উপজেলার একটি বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাফিজুর রহমান রিশখালী গ্রামের সোহরাব হোসেনের ছেলে ও ৪ নং দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাবদার আলীর ভাতিজা।

সাবেক চেয়ারম্যান সাবদার আলীর জানান, গত ৫ অক্টোবর বুধবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয় সে। এরপর থেকে নিখোঁজ ছিল। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে গত ৭ অক্টোবর নিহতে ভাই জাফিরুল ইসলাম বাদী হয়ে হরিনাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করে। দুপুরে গ্রামের লোকজন ওই বিলে মাছ ধরতে যায়। সেসময় হাফিজুর রহমানের ব্যবহৃত একটি বাটন মোবাইল ফোন পায় তারা। মোবাইল ফোনটি পাওয়ার পর হাফিজুরের পরিবারকে জানায় তারা। ফোনটি হাফিজুর রহমানের বলে শনাক্ত করে পরিবার। এরপর সাবেক চেয়ারম্যান সাব্দার আলী ৫০ থেকে ৬০ জন গ্রামবাসী নিয়ে ওই বিলে খোঁজাখুঁজি করে একপর্যায়ে মাটির নিচে পুঁতে রাখা হাফিজুর রহমানের পা দেখতে পায় তারা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহতের ঘাড়ে ও পিঠে কোপের চিহ্ন পাওয়া গেছে। পূর্বশত্রুতার জের ধরে আমার ভাতিজাকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, রিশখালীর বিলের মাঠে হাফিজুরের লাশ পুঁতে রাখা আছে, এমন খবরের ভিত্তিতে সেখানে গিয়ে তার লাশ উদ্ধার করে হরিনাকুন্ডু থানায় নেয়া হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্ত করার জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply