মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল আলম রিফাত মোল্লার মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাশেদুল আলম ৬ অক্টোবর আখাউড়া-সুলতানপুর সড়কের চিনাইর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের সামনে স্পিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তিনি উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোট কুড়িপাইকা গ্রামের সাবেক ব্যাংক কর্মকর্তা মো. শাহ আলম মোল্লার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৬ অক্টোবর রিফাত মোটরসাইকেলযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে যাওয়ার পথে সদর উপজেলার চিনাইর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের সামনে স্পিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৩টার দিকে রিফাতের মৃত্যু হয়।

রাশেদুল আলম রিফাত মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply