নিজেদের টিকিট বিক্রি করলে বার্সা সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থার হুঁশিয়ারি

|

ছবি: সংগৃহীত

গত বছর ক্যাম্প ন্যুতে ইউরোপা লিগে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষের ম্যাচে মৌসুমের সবচেয়ে বড় কেলেঙ্কারি ঘটেছিল বার্সেলোনার জন্য। ক্লাবটির মৌসুমের টিকিট যাদের আছে, তারা নিজেদের টিকিট বিক্রি করেছিল সফরকারী সমর্থকদের কাছে। আর ২-৩ গোলে হেরে বিদায় নিয়েছিল বার্সা। এবার চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে আবারও এমন ঘটনা ঘটলে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

এ ধরনের ঘটনা যেন আর না ঘটে, সে জন্য বার্সা বোর্ড জানিয়েছে, মৌসুমের একটি নির্দিষ্ট সংখ্যক ম্যাচে গ্যালারিতে যারা হাজির থাকতে পারবে না, তাদের মৌসুমের টিকিট বাতিল করা হবে। তবে এ মৌসুমে ট্রান্সফার সিজন দারুণ কাটানো বার্সেলোনার সমর্থকরাও মাঠে এসেছে উল্লেখযোগ্য হারে। তবে ইন্টারের বিপক্ষে প্রথম লেগে পরাজয়ের পর দ্বিতীয় লেগের আগে ফিরে এসেছে গত মৌসুমের টিকিট কেলেঙ্কারির ঘটনা। ক্লাবের এক সোশিও (সদস্য) কর্তৃক টুইটারে আপলোড করা এক ভিডিওতে দেখা যায়, হোম ম্যাচের টিকিট বিক্রি করা হচ্ছে। টিকিটের মূল্য ৬৫ থেকে ৬০০ ইউরোর মধ্যে।

https://twitter.com/contratodo1899/status/1579414200623206401?s=20&t=5hsICVSg34Hh8H70ycUumw

সান সিরোতে ইন্টারের সাথে পরাজয়ের পর লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে কষ্টেসৃষ্টে জয় পায় বার্সেলোনা। আন্তর্জাতিক বিরতির পর ক্লাবের এই দুর্দশার সময় টিকিট বিক্রির আলোচনা পালে হাওয়া পায়। তার উপর, চ্যাম্পিয়নস লিগের টিকিটের চাহিদাও আকাশচুম্বী। তবে বার্সা ইউনিভার্সাল ডটকমে বলা হয়েছে, কী হচ্ছে সে ব্যাপারে ধারণা আছে ক্লাব কর্তৃপক্ষের। গত বছরের কেলেঙ্কারির পুনরাবৃত্তি ঘটলে এবার নেয়া হবে প্রয়োজনীয় ব্যবস্থা।

আরও পড়ুন: আজ মাঠে নামছে পিএসজি, চেলসি ও ম্যানসিটি; ইনজুরির কারণে দলে নেই মেসি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply