১ হাজার টাকার লেনদেনকে কেন্দ্র করে সাবেক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে হত্যা

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালি ইউনিয়নে নবাব মিয়া (৪৫) নামের এক সাবেক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মাত্র এক হাজার টাকার পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে ভারুয়াখালি ইউনিয়নের বড় চৌধুরী পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত নবাব মিয়া ওই এলাকার আবদুল হকের পুত্র ও পুলিশের সাবেক কনস্টেবল এবং কক্সবাজার জেলা ও জজ আদালতের আইনজীবী শওকত বেলালের বড় ভাই।

আইনজীবী শওকত বেলাল জানান, নবাব মিয়া একটি জাল কিনে একই এলাকার নুর আহমদের পুত্র দিদার মিয়াকে ভাগে দেয়। এই নিয়ে এক হাজার টাকার লেনদেনকে কেন্দ্র করে ১৫ দিন আগে দু’জনের মধ্যে মতবিরোধ হয়। এই ঘটনার জের ধরে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে স্থানীয় আবদু শুক্কুরের বাড়ির একটি সালিশ থেকে আসার পথে প্রতিপক্ষের লোকজন নবাব মিয়াকে উপর্যুপরি কোপায়। গুরুতর আহত অবস্থায় কক্সবাজারে হাসপাতালে নেয়া হলে গভীর রাতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দীন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। হামলায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply