শুভ জন্মদিন পার্ক জিমিন

|

কে-পপ ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় বয় ব্যান্ড এখন বিটিএস। এই ব্যান্ডের অন্যতম সদস্য পার্ক জিমিনের জন্মদিন আজ। ২৭ বছর বয়সী এই তরুণ শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা। খবর ইন্ডিয়া টিভির।

১৯৯৫ সালের ১৩ অক্টোবর দক্ষিণ কোরিয়ার বুশান শহরে জন্মগ্রহণ করেন পার্ক জিমিন। বিটিএসের অন্যতম জনপ্রিয় সদস্য জিমিন। তার জন্মদিনের শুভেচ্ছা বাণীতে ভরে গেছে সোশ্যাল মিডিয়া। শুভেচ্ছা জানাতে ভোলেননি বিটিএসের অন্যান্য সদস্যরাও।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) জংকুক তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে জিমিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জংকুক। এছাড়া ভি, জেহোপ, আরএম, জিন এবং সুগা সোশ্যাল মিডিয়ায় জিমিনের সাথে তাদের মধুর কিছু স্মৃতি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে, বলিউড লাইফের একটি প্রতিবেদন বলছে, জন্মদিনে বুশান শহরেই অবস্থান করছেন জিমিন এমন খবর পাওয়া গেছে। এ খবরে বুশানে অবস্থিত জিমিনের বাবার ক্যাফে ‘ম্যাগনেট’ এ ভিড় জমিয়েছেন শতশত ভক্ত। ক্যাফেতে ব্যাপক জনসমাগম হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও ডাকা হয় বলে জানা গেছে। সেই ঘটনার কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, জিমিনের বাবার ক্যাফের সামনে ভক্তদের লম্বা লাইন। এমনকি ক্যাফের ছাদেও উঠতে দেখা গেছে বেশ কয়েকজনকে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply