জুমার নামাজ পড়ে ফেরার সময় গুলিবিদ্ধ যুবক

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে জাহিদ মীর (৩৫) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুমার নামাজ পড়ে ফেরার পথেই তাকে গুলি করা হয় বলে জানিয়েছে পুলিশ। আহত জাহিদ খুলনা মেট্রোপলিটন এলাকার সোনাডাঙ্গা থানার বয়রা গ্রামের বাসিন্দা এবং আবুল হোসেন মীরের ছেলে।

শুক্রবার (১৪ অক্টোবর) বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা গ্রামে সাবেক ইউপি সদস্য কুদ্দুস আলীর পুরনো বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, জুমার নামাজ পড়ে বাড়িতে যাওয়ার সময় পথিমধ্যে জাহিদ মীরকে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। এ সময় তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখান থেকে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আলিমুজ্জামান। তিনি জানান, নামাজ পড়ে তার এক নিকট আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন জাহিদ। পথিমধ্যে তিন রাস্তার মোড়ে পৌঁছালে কয়েকজন অজ্ঞাত লোকের সাথে তার কথা কাটাকাটি ও ধস্তা ধস্তি হয়। এর এক পর্যায়ে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply