শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবে ৩ জন নিহত

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ফেরির সাথে ধাক্কা লেগে ইঞ্জিন চালিত নৌকা ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শাওন (১৮), জিম (১৯) ও রিফাত (২১)।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন। তিনি জানান, তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরও কেউ নিখোঁজ আছে এমন কোনো দাবিদার নেই। তারপরও আমরা আমাদের উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।

তিনি আরও জানান, নৌকাটিতে ৭/৮ জন যাত্রী ছিল। দুর্ঘটনার কারণ বা কী জন্য নৌকাটি ডুবেছে তা এখন বলা যাচ্ছে না। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

তবে মো. উজ্জল হোসাইন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, নারায়ণগঞ্জ প্রান্তের হাজীগঞ্জ ঘাট থেকে বন্দর প্রান্তের নবীগঞ্জ ঘাট গামী ইঞ্জিন চালিত ওই নৌকায় ৭/৮ জন যাত্রী ছিল। মাঝ নদীতে গিয়ে ফেরির সাথে ধাক্কা লেগে এক পাশ কাত হয়ে ডুবে যায় নৌকাটি। তাদের মধ্যে কয়েকজন সাঁতরে তীড়ে উঠতে সক্ষম হয়। আর কয়েকজন পানিতে তলিয়ে যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ জানান, রাতে নারায়ণগঞ্জ থেকে বন্দরের নবীগঞ্জ যাওয়ার পথে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। ৩ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। পরে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply