এবার দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়লেন যুবলীগ নেতা

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

আর জীবনে আওয়ামী লীগের রাজনীতি করবেন না মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের যুবলীগ নেতা সানোয়ার হোসেন। দুধ দিয়েও গোসল করে তিনি এমন প্রতিজ্ঞা করেন। দুধ দিয়ে গোসল করার ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও কোনো পদ পাননি সানোয়ার হোসেন। গতকাল শনিবার ওয়ার্ড আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেই সম্মেলনে সানোয়ার হোসেন ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী থাকলেও তিনি সভাপতি হননি। সেই আক্ষেপেই আজ রোববার (১৬ অক্টোবর) দুপুরে ইউনিয়নের খাটিয়ার হাট বাজারে দুধ দিয়ে গোসল করেন সানোয়ার। এসময় তিনি রাস্তায় দুধ ছেটানোর পাশাপাশি নিজের মোটরসাইকেলটিও দুধ দিয়ে ভেজান।

সানোয়ার হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত এবং আমার পুরো পরিবার দলটির সাথে যুক্ত থাকলেও আমি কোনোদিন দলের পদ পাইনি। আমাকে দলের নেতারা পদ দেবে এমন আশ্বাস দিলেও তা রক্ষা করেননি তারা। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আর কোনোদিন রাজনীতি করবো না। তাই দুধ দিয়ে গোসল করেছি।

ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ সিকদার বলেন, সানোয়ার হেসেন ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন। তবে দলের কার্যক্রম এগিয়ে নেয়ার জন্য সাংগঠনিকভাবে ঊর্ধ্বতন নেতৃবৃন্দের সিদ্ধান্তই চূড়ান্ত। সানোয়ার হোসেন দল থেকে মৌখিকভাবে পদত্যাগ করেছেন শুনেছি। তবে দুধ দিয়ে গোসল করার সিদ্ধান্ত যার যার ব্যক্তিগত।

এর আগে ৬ অক্টোবর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে রাজনীতির ইতি টানেন মো. আরমিন আহমেদ নামে এক নেতা। তার ওই ভিডিওটিও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হয়।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply