ছয়দিনের সফরে মেক্সিকো পৌঁছেছে বিশ্বকাপ ট্রফি

|

ছবি: সংগৃহীত

ছয়দিনের সফরে মেক্সিকো পৌঁছেছে বিশ্বকাপের ট্রফি। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই ট্রফি গ্রহণ করেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী মার্সেলো এবরার্ড। ২০২৬ বিশ্বকাপের সহ-আয়োজক দেশ হিসেবে দিনটি প্রেরণা দেবে বলে মনে করেন তিনি। এই সফরে মেক্সিকোর বিভিন্ন জায়গায় প্রদর্শিত হবে ট্রফিটি।

প্রতি চার বছরে একবার আসে বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে ঘিরেই সারা বিশ্ব মেতে থাকে উন্মাদনায়। আর সেই মাত্রা আরও যোগ হয় বিশ্বকাপ ট্রফির বিশ্ব ভ্রমণের মধ্য দিয়ে। হাতে আছে এক মাসের কিছু বেশি সময়। শেষ মূহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছে আয়োজক দেশ কাতার। আর তার মধ্যেই ছয়দিনের সফরে মেক্সিকো পৌঁছেছে বিশ্বকাপের ট্রফি। আর তাতেই উন্মাদোনায় মেতেছে পুরো দেশ।

ট্রফির আগমনকে কেন্দ্র করে ফেলিপে আন্তর্জাতিক বিমানবন্দরে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঞ্চে আনুষ্ঠানিকভাবে ট্রফি উন্মোচন করেন মেক্সিকোর পররাষ্ট্রমন্ত্রী মার্সেলো এবরার্ড। তিনি জানান, ২০২৬ বিশ্বকাপের সহ-আয়োজক হতে এই দিনটি মেক্সিকোকে প্রেরণা যোগাবে। মার্সেলো এবরার্ড বলেন, প্রথমবার বিশ্বকাপের এত কাছে আমরা। এর আগে কখনোই বিশ্ব চ্যাম্পিয়ন হইনি আমরা। তবে সহ-আয়োজক দেশ হিসেবে অবশ্যই আমাদের নজর থাকবে বিশ্বকাপের দিকে। সেই সাথে সর্বোচ্চ প্রস্তুতিও থাকবে আমাদের।

আরও পড়ুন: আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচের টিকিট পেয়েছেন সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply