গাজীপুরে চেয়ারে বসা অবস্থায় নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার, শরীরে নেই আঘাতের চিহ্ন

|

স্টাফ করেসপন্ডেন্ট গাজীপুর:

গাজীপুর মহানগরের গাছা থানার পূর্ব কলমেশ্বর এলাকার বহুতল ভবনের বেলকনি থেকে এক নারী পোশাক কর্মীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তবে তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত মোসা. বিউটি আক্তার (৪০) স্থানীয় হান্নান নিট ওয়্যার লিমিটেড এ কিউসি (কোয়ালিটি ইন্সপেকশন বিভাগের) কর্মকর্তা হিসেবে চাকরি করতেন বলে জানা গেছে। তিনি শেরপুরের নকলা থানার কলাপাড়া গ্রামের তহুর উদ্দিনের মেয়ে এবং আবুল কাসেমের স্ত্রী।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই মো. নুর হোসেন জানান, গত ১৫ অক্টোবর দুপুরে বিউটি আক্তারের সাথে শেষবারের মতো মোবাইল ফোনে কথা হয় তার। পরবর্তীতে তার কোনো খোঁজখবর না পেয়ে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে বোনের বাসায় গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকেন তিনি। কিন্তু তাতেও কোনো সাড়া না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা একটি বেলকনিতে তার নিথর দেহ দেখতে পান। বিউটি আক্তারের মরদেহ এ সময় একটি চেয়ারে অর্ধশায়িত অবস্থায় ছিল এবং তার মুখমন্ডল ও বুক ছিল রক্তাক্ত। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

এ নিয়ে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন জানান, ১৫ অক্টোবর বিকেল আড়াইটা থেকে সোমবার সকাল সাড়ে ১১টার মধ্যে যেকোনো সময় বিউটি মারা গেছেন। বেলকনির ওয়ালে, বাথরুমে, নিহতের মুখ, গালে, বুক, হাতে ও জামায় রক্তের দাগ দেখা গেলেও তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি রক্তবমি করতে করতে এক পর্যায়ে সেখানেই মারা গেছেন। তার কক্ষের দরজা ভেতর থেকে আটকানো ছিল। সোমবার দুপুরে ঘটনাস্থলে সিআইডি’র ক্রাইমসিন বিভাগের কর্মকর্তা এবং পিবিআই সদস্যরা যান। পরে ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply