মাদরাসাছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, অধ্যক্ষ আটক

|

ছবি: প্রতীকী

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ পৌর মেয়র রমজান আলীর প্রতিষ্ঠান আফরোজা-রমজান বালিকা মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে এক ছাত্রীকে (১৩) যৌন হয়রানির অভিযোগ উঠেছে। পুলিশ অভিযুক্ত অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালকে আটক করেছে। তার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

হয়রানির শিকার ওই ছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদরাসার হিফজ বিভাগে পড়ালেখা করতেন ওই ছাত্রী।

সোমবার(১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে মাদরাসার অধ্যক্ষ মোস্তফা কামাল ওই ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে যায়। এরপর জোরপূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত অধ্যক্ষ মোস্তফা কামাল তাকে ছেড়ে দেয়। পরে ভুক্তভোগী ছাত্রী তার বোনকে মোবাইল ফোনে ঘটনাটি জানালে ওই ছাত্রীর ভগ্নীপতি মানিকগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর সাথে কথা বলে অভিযুক্ত মাওলানা মোস্তফা কামালকে মাদরাসা থেকে আটক করে থানায় নিয়ে যায়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, শিক্ষার্থীর পরিবার এখনো লিখিত অভিযোগ না করলেও মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদরাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply