রাত হলেই বদলে যাচ্ছে বরুণের চেহারা আর আচরণ, কেনো?

|

ছবি: সংগৃহীত

ফিল্ম ইন্ডাস্ট্রিতে বরুণ ধাওয়ানের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘ভেড়িয়া’র ট্রেলার। এ সিনেমার মাধ্যমে এবার একটু ভিন্ন অবতারে ধরা দিতে যাচ্ছেন বরুণ। আর তার সঙ্গে দেখা যাবে কৃতি স্যানানকে। ড. আনিকার চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন কৃতি।

একদিন জঙ্গলে গিয়েছিলেন বরুণ। জঙ্গলে তাকে কামড়ে দেয় এক নেকড়ে । তারপর থেকেই কেমন অদ্ভুত এবং ভয়ঙ্কর ব্যবহার করছেন বরুন। রাত হলেই বদলে যাচ্ছে তার চেহারা আর আচরণ।

বন্ধুর এমন সব অদ্ভুত ব্যবহারে হতবাক কৃতি ও দীপক ডব্রিয়াল। প্রতি রাতেই মানুষ থেকে নেকড়ের আকার নেন বরুণ, তারপরই তিনি অদ্ভুত সব কার্যকলাপ করতে থাকেন- যা নিয়ে আতঙ্কে থাকেন সবাই। আবার সকালে উঠে সেই মানুষটিই আবার স্বাভাবিক, রাতের কথা তার আবার কিছুই মনে থাকে না। একেবারে যেনো রূপকথার গল্পের মতো। তবে এসব আসলেই হচ্ছে বরুনের সাথে। তবে বাস্তবে নয় সিনেমাতে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভেড়িয়া’ সিনেমার ট্রেলার। যেখানে কৃতি স্যানানকে দেখা গেছে ড. আনিকার চরিত্রে। আর বরুণের চরিত্রের নাম ভাস্কর। সিএমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এর আগে, তিনি পরিচালনা করেছেন স্ত্রী’র মতো জনপ্রিয় সিনেমা। সিনেমাটির শ্যুটিং হয়েছে অরুণাচল প্রদেশে। শ্যুটিং চলাকালীন সময়ে অরুণাচলপ্রদেশের জঙ্গলে ভয়াবহ আগুন লাগে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় বরুণ ও তার স্ত্রী নাতাশা দালাল ১ লক্ষ রুপি দান করেছিলেন। গতবছরের জুলাইয়ে শেয় হয় এ সিনেমার শ্যুটিং।

এদিকে, ট্রেলারের শেষে শোনা যায় ‘মোগলি’-র সেই জনপ্রিয় ‘জঙ্গল জঙ্গল বাত চালি হ্যায়’ গানটি। তবে বরুণ রাতে ঠিক কতোটা বদলে যান, তা স্পষ্টভাবে ট্রেলারে কিছু দেখানো হয়নি। বাকি গল্প জানতে অপেক্ষা করতে হবে ২৫ নভেম্বর পর্যন্ত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply